EarnStation থেকে প্রতিদিন আয় করুন ১০-২০ ডলার(Speacial টিপস)

ইউটিউব এ যদি অনলাইন আর্নিং লিখে সার্চ দেন তবে দেখবেন বিভিন্ন চ্যানেল এ লেখা প্রতিদিন আয় করুন ১০০-২০০ ডলার।আমি ভাবলাম আসলেই কি সম্ভব যেখানে একজন ফ্রীলাঞ্চার ভাল কাজ জানলে দৈনিক ৫০-১০০ ডলার আয় করাই কঠিন। তাই ভাবলাম একটু ঘাটাঘাটি করে দেখি।আমি বিভিন্ন ভাবে সার্চ করে এবং ভিডিও দেখে যেটা বুঝলাম বেশিরভাগ ভিডিও তে বিভিন্ন সাইট এর কথা বলছে যেখানে অ্যাড দেখে বা সফটওয়্যার ইন্সটল করলে ২-৫ সেন্ট করে দেয়।যেখানে অনেক কাজ করলে হইত ১-২ ডলার সর্বচ্চ আয় করা যায়।আবার এই সব সাইট এর বেশিরভাগ ভুয়া।তাহলে চিন্তা করলাম আসলে পেমেন্ট করে এইটা বুঝব কিভাবে?এই জন্য আমি একটা সার্ভে করলাম যে কোন সাইট এর ভিডিও সবচেয়ে বেশি। দেখলাম বেশিরভাগ ভিডিও তে EarnStation এর কথা আলোচনা করা হয়েছে। আর এর প্রসেস টাও অনেক সহজ।তাই আমিও রেজিস্ট্রেশান করে ফেললাম।
আপনার সঠিক ইনফরমেশন দিয়ে সাইনআপ করুন
করুন। http://www.earnstations.com
 এখানে  রেজিস্ট্রেশান অনেক সহজ প্রথমে এই লিঙ্ক এ যান।তারপর আপনার তথ্য দিয়ে ফর্ম পূরণ  করুন। করার পর REGISTER বাটন এ ক্লিক করুন।মনে রাখবেন এই সাইট এ রেজিস্ট্রেশান করতে অবশ্যই আপনাকে  Referral ID দিতে হবে।Referral ID ছাড়া আপনি রেজিস্ট্রেশান করতে পারবেন না।আমি try করছিলাম কিন্তু পারি নাই। ভাবলাম কার না কার Referral ID দিব। কিন্তু দুর্ভাগ্য হইল না।Referral ID হিসেবে আপনি আমার Referral ID ব্যবহার করতে পারেন।
Referral ID 

15176362181560




REGISTER এ ক্লিক করার পর আপনার একটা ইমেইল যাবে আপনার ইমেইল এড্রেস এ।সেখানে Click Here লিঙ্ক এ ক্লিক করে অ্যাকাউন্ট অ্যাক্টিভ করবেন।এরপর আপনি লগইন করবেন।


অটোমেটিক লগইন না হলে লগইন করুন।



লগইন করার পর আপনাকে আপনার ড্যাশবোর্ড এ নিয়ে যাবে। সেখানে Watch নাম এ একটা লিঙ্ক দেখতে পাবেন। লিঙ্ক এ ক্লিক করলে আপনাকে ২০ তা ভিডিও এর লিঙ্ক দিবে সেখানে আপনাকে ওই ২০টা ভিডিও দেখতে হবে। মনে রাখবেন প্রত্যেকদিন আপনাকে ২০ টা ভিডিও দিবে এবং ওই ২০ টা ভিডিও দেখতে হবে। প্রত্যেকটা ভিডিও কমপক্ষে ৩ মিনিট দেখতে হবে।


দেখার পর তাঁর নিচে আরেকটা লিঙ্ক দেয়া থাকবে। সেই লিঙ্ক এ ওঁই ভিডিও এর ইউটিউব লিঙ্ক দেয়া থাকবে। আপনাকে প্রত্যেকটা ভিডিও লাইক টিউমেন্ট এবং শেয়ার করতে হবে।



Special টিপস

এখন আমি আপনাদের একটা special টিপস দিবো যাতে আপনি সবচেয়ে কম সময়ে ভিডিও দেখতে এবং আয় করতে পারবেন। আপনি যেটা করবেন আপনার ভলিউম টা বন্ধ করে নিবেন। তারপর আপনি সবগুলা ভিডিও নতুন ট্যাব এ ওপেন করবেন তারপর ভিডিও গুলা চালু করবেন। তিন মিনিট পর সবগুলা ভিডিও বন্ধ করে দিবেন। তাহলেই আপনার আয় চলে আসবে। আরেকটা মজার টিপস আপনাদের দিবো যেটা আমি পরে বুঝতে পারছি।আমি যখন শুধু  ভিডিও দেখতেছিলাম কিন্তু আমি কোন লাইক টিউমেন্ট বা শেয়ার করতেছিলাম না তারপর ও আয় বাড়তেছিল। তাঁর মানে তারা ওইটা ট্রাক করতে পারে না। এখন বলতে পারেন পরে যদি সমস্যা হয়। হ্যাঁ তবে হাজার হাজার অ্যাকাউন্ট থেকে আপনার অ্যাকাউন্ট খুঁজে বের করা এবং আপনি বিভিন্ন social মিডিয়া তে শেয়ার করতে পারেন সবগুলো  ট্রাক করা আমার মনে হয় সম্ভব না।যে কোন সমস্যায় পরলে আমাকে জানাবেন।আমি সমাধান দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ সবাইকে। আমার টিউন যদি আপনাদের ভাল লাগে তবে অবশ্যই টিউমেন্ট করে জানাবেন।

( বিঃদ্রঃ পোস্টটি আরনিঙ্গয়ার ডট কম সাইট থেকে কপি করা)

কোন মন্তব্য নেই

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Blogger দ্বারা পরিচালিত.